জেলার সংবাদ

কারখানায় দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

ডিবিসি নিউজ

বুধবার ১৪ই এপ্রিল ২০২১ ০৯:৪৯:৫৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

লক্ষ্মীপুরে বিসিক শিল্প নগরীতে কাজ করার সময় দুর্ঘটনায় এক শ্রমিক নিহত হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে, বিসিক শিল্প নগরী এলাকার পি.টি কনজুমার প্রোডাক্টস কারখানায় এঘটনা ঘটে। নিহত মহরম খাঁন হৃদয় (৩০) ওই কারখানার শ্রমিক এবং চাঁদপুর ফরিদগঞ্জের বাসিন্দা। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ ও পি.টি কনজুমার প্রোডাক্টসের ইনচার্জ আব্দুল আজিজ জানায়, বিসিক শিল্প নগরী এলাকার এ ১৯ ও ২০ প্লটে পি.টি কনজুমার প্রোডাক্টস নামের প্রতিষ্ঠানটিতে এক্সট্রা ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন করে আসছে। হৃদয় ওই প্রতিষ্ঠানে ১০ বছর ধরে শ্রমিক হিসেবে কাজ করছেন। দুপুরে দ্বিতলা বিশিষ্ট ওই কারখানায় ১৬ জন শ্রমিক কাজ করছিলো। দোতলায় ৬ জন মিক্সার মেশিনে পাউডার দিচ্ছিলেন। এসময় অসাবধনতাবশত হৃদয়ের হাত ও মাথা মেশিনে ঢুকে যায়। এতে তার হাত ও মাথায় মারাত্মক জখম হয়। প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, বিসিক শিল্প নগরী এলাকায় কাজ করার সময় এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

আরও পড়ুন