খেলাধুলা, ফুটবল

কোচের সঙ্গে হাতাহাতি করে আঙ্গুল ভাঙলেন গোলরক্ষক

Md. Riad Hossain

ডিবিসি নিউজ

শনিবার ১৪ই মে ২০২২ ১২:২২:২৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কোচের সঙ্গে হাতাহাতির পর চোটে পড়ে একেবারে মৌসুম শেষ হওয়ার মতো ঘটনা এর আগে হয়ত খুব বেশি ঘটেনি। ফরাসি লিগ আঁ’তে এবার তেমনই এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

ড্রেসিংরুমে খেলোয়াড়দের তর্কে জড়ানোর খবর হরহামেশাই শোনা যায়। কোচের সঙ্গে ট্রেনিং গ্রাউন্ডে মনোমালিন্যের খবরও বিরল নয়। ড্রেসিংরুমে লেঁস গোলরক্ষক জ্যঁ-লুই লেকার সঙ্গে তর্কাতর্কি হয় দলটির গোলকিপিং কোচ থিয়েরি মালাসপিনার। ঘটনার এক পর্যায়ে তারা একে অপরের কলার ধরেন, তাদের হাতাহাতি থামাতে এরপর দলের অন্য খেলোয়াড়দের এগিয়ে আসতে হয়। তাদের পৃথক করার পর রাগে ড্রেসিংরুমের একটি দরজায় ঘুষি বসান লেকা। আর এতেই তার একটি আঙ্গুল ভেঙে যায়। যার ফলে লিগে লেঁসের হয়ে মৌসুমের বাকি দুই ম্যাচে আর মাঠে নামা হবে না তার।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, লেকা এবং লেঁসের গোলকিপিং কোচ মালাস্পিনার মাঝে মৌসুমের শুরু থেকেই মনোমালিন্য চলছিল। এই বছরের শুরুর দিকে তাদের সম্পর্কের আরও অবনতি হয়।
লেঁসও বিবৃতি দিয়ে গোলরক্ষক এবং কোচের মাঝে বাকবিতণ্ডার বিষয়টি নিশ্চিত করেছে। শিগগিরই তাদের বিরুদ্ধে ক্লাব শাস্তিমূলক পদক্ষেপ নেবে বলেও জানিয়েছে।

লিগ আঁ’র পয়েন্ট টেবিলে এখন সপ্তম স্থানে রয়েছ লেঁস। শনিবার ত্রঁয়ের বিপক্ষে মাঠে নামবে তারা। আর আগামী সপ্তাহে মোনাকোর বিপক্ষে মৌসুমের শেষ ম্যাচ খেলবে এই ফরাসি ক্লাব।

আরও পড়ুন