বাংলাদেশ, জেলার সংবাদ, আইন ও কানুন

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

সোমবার ২০শে সেপ্টেম্বর ২০২১ ০৮:১৭:৪৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গাজীপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে গ্রেপ্তার করেছে পিবিআই। গ্রেপ্তার হওয়া ওই ব্যাক্তির নাম রাজু আহমেদ (৩১)।

রবিবার রাতে তাকে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। রাজু আহমেদ জামালপুর জেলার ইসলামপুর থানার পাঁচবাড়ীয়া গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে।

পিবিআই জানায়, গাজীপুরের মৌচাক এলাকায় ভাড়া থেকে স্বামী-স্ত্রী আলাদা কারখানায় চাকুরি করতো। স্ত্রীর তার মাসিক বেতন স্বামী সংসারে খরচ না করে ভাইয়ের একাউন্টে জমা রাখতো। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহের তৈরী হয়। একাধিকবার পরিবারের অন্যান্য সদস্যরা বসে পারিবারিকভাবে কলহ মিটান। তবুও নানা বিষয়ে ক্ষুব্ধ ছিল রাজু।

গত বুধবার (১৫ই সেপ্টেম্বর) মৌচাক থেকে তাকওয়া পরিবহনের গাজীপুর চৌরাস্তা আসে। সেখান থেকে একটি অটোরিক্সা দিয়ে গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় নিয়ে আসে জরিফুলকে। পার্কের ভেতর গিয়ে নির্জন জায়গা খুঁজতে থাকে রাজু। ভরদুপুরে গহীন বনের নির্জন জায়গায় নিয়ে পারিবারিক নানা বিষয়ে আবারও কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে মেয়েটির গলায় থাকা ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যার পর হত্যা নিশ্চিতের জন্য হাতের কব্জিতে ব্লেড দিয়ে পোচ দিয়ে রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় রাজু। পরে পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের কাজ শুরু করেই স্বামী রাজুকে গ্রেপ্তার করে।

আসামি দেয়া তথ্যমতে আজ দুপুরে ন্যাশনাল পার্কে উপস্থিত হন পিপিআই সদস্যরা এ সময় হত্যায় ব্যবহৃত একটি ব্লেড উদ্ধার করা হয়।

আরও পড়ুন