ক্রিকেট

ঘরোয়া লিগে খেলা নিয়ে অনীহা নেই রিয়াদের

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

সোমবার ১৪ই অক্টোবর ২০১৯ ০১:৩৭:৫৯ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঘরোয়া লিগের আত্মবিশ্বাস ভারত সফরে কাজে লাগাতে চান মাহমুদউল্লাহ রিয়াদ।

এনসিএলের প্রথম রাউন্ডে সেঞ্চুরি মিস করে হতাশ মাহমুদউল্লাহ রিয়াদ। নিজের বোলিং পারফরমেন্সে খুশি টাইগার এই অলরাউন্ডার। এনসিএলের আত্নবিশ্বাস ইন্ডিয়া সফরে কাজে লাগবে রিয়াদ। ঘরোয়া ক্রিকেট খেলাতে কোনো অনীহা নেই বলেও জানান এ টাইগার ক্রিকেটার। ন্যাশনাল জার্সি কিংবা ঘরোয়া ক্রিকেট সুযোগ থাকলে মাঠে নামতে ভালোবাসেন এই সিনিয়র টাইগার।

টাইগার হেড কোচের চাওয়া পূরণ করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ইন্ডিয়া সফরের আগে এনসিএলে কমপক্ষে দুই-তিনটা ম্যাচ খেলার ডিমান্ড ছিলো টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর। আর তাই ২০১৫ সালের পর আবার এনসিএলে রিয়াদ-মুশফিক-তামিমরা। সমালোচনা আছে এনসিএলের মত বড় টুর্নামেন্ট খেলতে চান না জাতীয় দলের তারকারা।

দুই ইনিংসে ছয় উইকেট আর এক ইনিংসে রিয়াদের ব্যাটে এসেছে ৬৩ রান। অলরাউন্ডার পারফরমেন্সে হয়েছেন ম্যাচ সেরা। তবে, ব্যাটিং উইকেটে সেঞ্চুরি না পাওয়া হতাশ টাইগার অলরাউন্ডার।

ভারত সফরে টেস্ট চ্যাম্পিয়নশিপের যুগে প্রবেশ করবে টিম টাইগার্স। লাল বলে দিতে হবে কঠিন পরিক্ষা। রিয়াদ মনে করেন ইন্ডিয়া সিরিজের আগে সব ক্রিকেটার তাই এনসিএলে বেশ সিরিয়াস। আর প্রায় আড়াই মাস পরে তামিমের ব্যাটিং নিয়েও সন্তষ্ট টাইগার অলরাউন্ডার।

দুই ইনিংসেই, ইনিংস বড় করার সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন তামিম ইকবাল। প্রথম ইনিংসে ৩০ আর দ্বিতীয়টিতে করেছেন ৪৬ রান।

আরও পড়ুন