আন্তর্জাতিক, বিনোদন

ছেলের মাদককাণ্ডে জ্যাকি চ্যানের মতো শাহরুখ খানও কি প্রকাশ্যে ক্ষমা চাইবেন!

Tanjia Khanam Borshon

ডিবিসি নিউজ

বুধবার ১৩ই অক্টোবর ২০২১ ০১:০৫:১৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ছেলে আরিয়ানের মাদককাণ্ডে শাহরুখ এখন পর্যন্ত মুখ না খুললেও, নিজের ছেলের মাদককান্ডে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন খ্যাতিমান অভিনেতা জ্যাকি চ্যান। এমনকি জেসি'র জামিনেরও চেষ্টা করেননি জ্যাকি।  

বলিউড অভিনেতা শাহরুখের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তারের অনেক আগেই মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন খ্যাতিমান অভিনেতা জ্যাকি চ্যানের ছেলে জেসি চ্যান। আন্তর্জাতিক তারকা জ্যাকি চ্যানের মত শাহরুখ খানও কি তার পুত্রের অপরাধের জন্য ক্ষমা চাইবেন? মাদককাণ্ডে আরিয়ান খানের গ্রেপ্তারের পর থেকেই এনিয়ে চলছে আলোচনা।

মার্শাল আর্টিস্ট ও অ্যাকশন অভিনেতা জ্যাকি চ্যান। অভিনয় করেছেন হলিউডেও। জ্যাকি চ্যান আর তাইওয়ানের অভিনেত্রী জোয়ান লিনের একমাত্র ছেলে জেসি চ্যান।  

জেসি নিজেও একজন সংগীত শিল্পী ও অভিনেতা। ২০১৪ সালে চীনের রাজধানী বেইজিংইয়ে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হন জ্যাকি চ্যান পুত্র এবং তাইওয়ানের জনপ্রিয় অভিনেতা কাই কো। মাত্র ১৫ দিনেই ছাড়া পান কাই কো। কিন্তু জেসির ক্ষেত্রে ঘটে উল্টোটা। 

সেসময় দীর্ঘদিন ধরেই চীনের মাদকবিরোধী ক্যাম্পেইনের শুভেচ্ছা দূত ছিলেন জ্যাকি। ছেলের জামিনের জন্য কোনরকম প্রভাব খাটাননি জ্যাকি-জোয়ান দম্পতি। মাদক সংরক্ষণ ও সরবরাহের মামলায় ৬ মাস জেল খাটেন জেসি।  

ছেলের অপরাধের কারণে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন হংকং ভিত্তিক এই আন্তর্জাতিক তারকা। এমনকি জেসির শুনানিতেও দেখা যায়নি জ্যাকি ও জোয়ানকে। কারাগারে দেখা করতে যায়নি বলে একসময় বাবা মা'র ওপর ভীষণ অভিমান থাকলেও,পরে ভুল বুঝতে পারেন জেসি। সাজা খেটে মুক্তির পর সবার কাছে সেজন্য ক্ষমা চান জ্যাকি-পুত্র।

আরও পড়ুন