ফুটবল

জাতীয় ফুটবল দলে এক কর্মকর্তাসহ ১৯ জন করোনায় শনাক্ত

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

শুক্রবার ৭ই আগস্ট ২০২০ ০৮:৪৬:৩৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের এক কর্মকর্তাসহ ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনাক্ত হয়েছেন।

জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ বাছাই ক্যাম্প শুরুর আগে করোনার হানা ভালোভাবেই পড়েছে। এখন পর্যন্ত এক সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারসহ মোট ১৯ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে বাফুফের কাছে পৌঁছানো রির্পোটে নতুন ৭ জনের নাম আসে। ফলে দুই দিনে ২৪ ফুটবলারের টেস্ট করা হলে, মোট ১৮ জন করোনা আক্রান্ত পাওয়া গেলো জাতীয় দলে। দ্বিতীয় দিনে ১২ জনের পরীক্ষা হয়েছিলো। এরমধ্যে করোনা শনাক্ত হয়েছেন ফয়সাল আহম্মদে ফাহিম, ইয়াসিন আরাফাত, মানিক হোসেন মোল্লা, মুঞ্জুরুর রহামান মানিক, মোহাম্মদ আব্দুল্লাহ, বিপলু আহম্মেদ ও মাহবুবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার (৬ আগস্ট) গোলকিপার শহীদুল আলম সোহেল, ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, মিডফিল্ডার সোহেল রানা, ফরোয়ার্ড মোহাম্মদ ইব্রাহিম, রবিউল হাসান ও আনিসুর রহমানের ফলাফল পজিটিভ এসেছিলো। এর আগে প্রথম দিন করোনায় আক্রান্ত হয়েছেন ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। এছাড়া বাকি তিনজন হলেন: এমএস বাবলু, সুমন রেজা ও নাজমুল হোসেন ইসলাম।

শনিবার বাকি ৭ জন খেলোয়াড়ের করোনা পরীক্ষা করা হবে। এই অবস্থায় দল নিয়ে বিপাকেই পড়েছে বাফুফে। তাই শেষ দিনের পরীক্ষার ফল দেখেই সিদ্ধান্ত হবে স্কোয়াডের সদস্য বাড়বে কিনা।

আরও পড়ুন