রাজনীতি, অপরাধ

জামিনে মুক্তি পেলেন ইরফান সেলিম

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

বুধবার ২৮শে এপ্রিল ২০২১ ০৮:৪৩:৩১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের মামলায় জামিনে মুক্তি পেলেন সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিম।

বুধবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় জামিনের কাগজপত্র দেখিয়ে তিনি কারামুক্ত হন। এ সময় তার গলায় পরিয়ে দেওয়া হয় ফুলের মালা।

নৌবাহিনীর অফিসারকে মারধর ও হত্যার হুমকির অভিযোগের মামলায় সর্বোচ্চ আদালত তার জামিনের আদেশ বহাল রাখায় মুক্তি পেলেন তিনি।

ইরফান সেলিমের বিরুদ্ধে মোট ৫টি মামলার মধ্যে চকবাজার থানায় করা মাদক ও অস্ত্র মামলার তদন্ত কর্মকর্তা তাকে অব্যাহতির সুপারিশ করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। বাসায় মাদক রাখার দায়ে একটি মামলায় এক বছর ও অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাসের কারাদণ্ড দিয়েছিল ভ্রাম্যমাণ আদালত। এ দুই মামলায় তিনি নির্বাহী আদালতে আপিল করে জামিনে আছেন।

উল্লেখ্য, গত বছরের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে নিউমার্কেট থেকে বাসার দিকে যাচ্ছিলেন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর তিনি মোটরসাইকেল নিয়ে ওই গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন ইরফানের সঙ্গে থাকা অন্যরা গাড়ি থেকে বের হয়ে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। এ সময় তার স্ত্রীকেও গালাগাল করা হয়। এ ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমান এবং অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন