রাজনীতি, জেলার সংবাদ

ঝালকাঠিতে বিশেষ সভায় এমপি বজলুল থাকায় সভা বর্জন

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

সোমবার ২৯শে নভেম্বর ২০২১ ০৭:০৩:২৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

এমপি বজলুল হক হারুন থাকায় ঝালকাঠির রাজাপুর উপজেলার বিশেষ উন্নয়ন সমন্বয় ও আইনশৃঙ্খলা সভা বর্জন করেছেন ইউপি চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতারা।

করোনাকালে দলীয় কর্মী ও অসহায় মানুষের পাশে না থাকার অভিযোগ এমপির বিরুদ্ধে। এই সংসদ সদস্যের প্রতি ক্ষুব্ধ নেতা-কর্মী ও স্থানীয়রা। রবিবার সকালে ১১টায় উপজেলা পরিষদের অধিকাংশ সদস্যের অনুপস্থিতিতে এ সভা হয়।

মহামারিতে এলাকায় না আসা ও নেতাকর্মীদের খোঁজখবর না নেয়া এবং ইউপি চেয়ারম্যানদের সঙ্গে যোগাযোগ রক্ষা না করার অভিযোগ ঝালকাঠি-১ আসনের এমপি বজলুল হক হারুনের বিরুদ্ধে। অসহায় মানুষের পাশে না থাকায় ক্ষোভ রয়েছে স্থানীয় বাসিন্দাদেরও। রবিবার রাজাপুর উপজেলার বিশেষ সভায় উপস্থিত ছিলেন এমপি হারুন।

এ সময় ক্ষোভ প্রকাশ করে ইউপি চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ স্থানীয় নেতৃবৃন্দ সভা বর্জন করেন। তারা জানান, গত ১১ই এপ্রিল প্রথম ধাপে দলীয় মনোনয়ন পাওয়াদের বিরোধিতাও করেন এমপি হারুন।

স্থানীয় চেয়ারম্যানদের অভিযোগ, এমপি হারুন নির্বাচিত জনপ্রতিনিধিদের পাশ কাটিয়ে তার নিজস্ব লোকদের মাধ্যমে উন্নয়ন কাজের বরাদ্দ দেন।

এ বিষয়ে টেলিফোনে এমপি হারুন জানান, সভায় ইউপি চেয়ারম্যানরা কেন আসেননি এ বিষয়ে ইউএনও এবং উপজেলা চেয়ারম্যানই ভালো বলতে পারবেন।

আরও পড়ুন