রাজনীতি, জেলার সংবাদ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নব নির্বাচিত এমপি'র শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২৬শে নভেম্বর ২০২০ ০৫:৩২:০৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা-১৮ আসানের নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ হাবিব হাসান।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে, তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে হাবিব হাসান বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক এস.এম মান্নান কচি, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত এমপি মোঃ হাবিব হাসান বলেন, তিনি কোন প্রকার দুর্নীতি ও সন্ত্রাসকে প্রশ্রয় দেবেন না। একই সঙ্গে আমৃত্যু জনগণের খেদমত করে যাবেন বলে জানান।

এসময় বিএনপির সরকার পতনের আল্টিমেটাম প্রসঙ্গে ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেন, বিএনপিকে জনগণ প্রত্যাখান করেছে। কোন নির্বাচনে জনগণ তাদেরকে ভোট দেন না। তাই প্রতিটি নির্বাচনে বিএনপি’র প্রার্থীরা পরাজিত হচ্ছে।

আরও পড়ুন