জাতীয়, রাজনীতি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

শুক্রবার ২৪শে জানুয়ারী ২০২০ ০২:৩১:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী।

২১তম জাতীয় সম্মেলনের পর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নতুন সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান শেখ হাসিনা। পরে নবমবারের মতো নির্বাচিত আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলের নতুন কেন্দ্রীয় নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান শেখ হাসিনা। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও দোয়া করা হয়।

আনুষ্ঠানিকতা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। ওবায়দুল কাদের বলেন, চ্যালেজ্ঞ থাকলেও সোনার বাংলা নির্মানে কাজ করবে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আগামীতে আওয়ামী লীগকে আরো সুশৃঙ্খলভাবে গড়ে তোলা হবে।

এ সময় চলমান রাজনীতি নিয়েও কথা বলেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে বিএনপির মতো ব্যর্থ দল আর নাই। নির্বাচনের আগেই তারা হেরে গেছে, তাই ইভিএম ও নির্বাচনী পরিবেশ নিযে অভিযোগ তুলছে তারা।

পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে একটি সংক্ষিপ্ত যৌথ সভা করেন আওয়ামী লীগ সভাপতি। পিটিসি.কা

আরও পড়ুন