খেলাধুলা, ক্রিকেট

ডিজেদের দারুন মিউজিকে প্রাণ পায় মাঠের ক্রিকেট

ফরিদা বক্তেয়ারা

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৬ই জানুয়ারী ২০২০ ০৮:০৯:১৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

স্টেডিয়ামে জকিরাই যোগ করেন বাড়তি আনন্দ।

বঙ্গবন্ধু বিপিএল, ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে বড় টুর্নামেন্টে বিদায়ের ঘন্টা। স্টেডিয়াম আর স্টেডিয়ামের বাইরের দর্শকদের ক্রিকেট আলাপের অন্যতম রসদ। স্টেডিয়াম জকিরাই বিপিএলের ম্যাচে যোগ করেন বাড়তি আনন্দ।

লাইট-ক্যামেরা-অ্যাকশন আর মিউজিক, সাথে চিয়ার্স লিডার। ধুমধারাক্কা ফ্রাঞ্জাইজি ক্রিকেটের প্রাণ, যাকে বলে ভরপুর গ্ল্যামার। বাউন্ডারি, ওভার বাউন্ডারি কিংবা উইকেটের পতন, ম্যাচের উপযোগ মেনে মাঠে বাজে মিউজিক। আর এই কাজটা করেন ডিজেরা। হোম অব ক্রিকেটের এক কোনায় এই ডিক্স জকিদের জন্য বরাদ্দ আছে জায়গা। ওদের গানের তালে জেগে উঠে মাঠের ক্রিকেট।

অনেক সময় ক্রিকেট তারকারাও অনুরোধ করেন তাদের পছন্দের ট্র্যাক প্লে করার জন্য। ম্যাচ জয়ের পর গেইলের গ্যাংনাম স্টাইলে নাচের ছবিতো রীতিমতো ভাইরাল।ওয়েস্ট ইন্ডিয়ান প্লেয়ারদের ক্যালিপসু টিউনটাই যেনো সবার পছন্দের শীর্ষে।

বাইরে থেকে স্টেডিয়ামে গান বাজানো যতটা ফান মনে হয়, বিষয়টা ততটা সহজও নয়। বিপিএল কিংবা যেকোন ক্রিকেট ম্যাচে মিরপুরের হোমঅব ক্রিকেটে নজর থাকে পুরো দেশের, সেক্ষেত্রে ট্র্যাক প্লে-তে সতর্ক থাকতে হয়ে স্টেডিয়াম জকিদের।অনুসরন করতে হয় বিসিবির নির্দেশনা।

আরও পড়ুন