জেলার সংবাদ, অপরাধ

ডিবি পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

এ. এস. এম রেজওয়ানুছ সাদাত

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১২ই ডিসেম্বর ২০১৯ ০৯:৫৪:৪৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী ও ১৩ মামলার আসামি আব্দুর রশিদ নিহত।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আব্দুর রশিদ (৪০)। পুলিশের দাবি আব্দুর রশিদ একজন মাদক ব্যবসায়ী এবং ১৩টি মামলার আসামি। সে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বুধবার রাত পোনে ১টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের নারায়ণপুর বাজারের কাছে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে বিক্রির জন্য অপেক্ষা করছে। গোপনসূত্রে এমন খবর পেয়ে ডিবি পুলিশের দুটি টিম সেখানে অভিযান চালায়।

মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়। এ সময়, সহযোগিরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় রশিদ নামে একজনকে আটক করে পুলিশ। পরে, ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহায়তায় আহত রশিদকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুর রশিদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় ১৩টি মামলা রয়েছে। এ ঘটনায় শামীম আল মামুন নাম পুলিশের এক উপ পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২শ' গ্রাম হেরোইন, ১শ' পিস ইয়াবা বেশ কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানান ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

আরও পড়ুন