রাজনীতি, জেলার সংবাদ

দুধ দিয়ে ধোয়া হলো আওয়ামী লীগ অফিস!

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২০শে ফেব্রুয়ারি ২০২০ ০৯:২২:৫৯ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

দুধ দিয়ে ধুয়ে ‘পবিত্র’ করা হলো কেশবপুর আওয়ামী লীগ অফিস। কুখ্যাত হাতুড়ি-গামছা বাহিনী দীর্ঘদিন ধরে অফিসটি দখল করে তাদের আস্তানা হিসাবে ব্যবহার করে আসছিলো।

এই আসনের উপনির্বাচনে শাহীন চাকলাদার মনোনয়ন পাওয়ার পরই গা ঢাকা দেয় ঐ বাহিনীর সদস্যরা। উদ্ধার করা হয় তাদের ফেলে যাওয়া অস্ত্র ও মাদক। দুদিন আগে অফিসটি পুনরুদ্ধার করে নেতাকর্মীরা।

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ভবনের কৃষকলীগের অফিসটি ২০১৪ সালে দখলে নেয় হাতুড়ি-গামছা বাহিনী। এই অফিস থেকেই পরিচালিত হতো দখল, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ডাকাতির মতো নানা সন্ত্রাসী কর্মকাণ্ড। এই বাহিনীর অত্যাচারে আতঙ্কে থাকতো কেশবপুরবাসী।

গত ১৫ই ফেব্রুয়ারি যশোর-৬ আসনের উপ-নির্বাচনে শাহীন চাকলাদারকে প্রার্থী হিসেবে মনোনীত করে আওয়ামী লীগ। এরপরই গা ঢাকা দেয় হাতুড়ি-গামছা বাহিনীর সদস্য ও গডফাদাররা।

পরে, আওয়ামী লীগ অফিসটি দখলমুক্ত করে ধোয়া হয় দুধ দিয়ে। এর মাধ্যমে, ওই বাহিনীর অপকর্মের পাপমোচন হলো বলে জানান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল।

পুলিশ জানায়, ওই অফিস থেকে দেশিয় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন