বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ, আইন ও কানুন

ধর্ষণ মামলায় পলাতক উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি

ডিবিসি নিউজ

শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ ০৪:৫৪:৪৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার করা হয়। নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে সরকারি রাজিউদ্দীন রাজু অডিটরিয়ামে ডেকে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পলাতক আসামি ছিলেন শাকিল।

পুলিশ জানায়, শাকিল দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলো। শুক্রবার ভুক্তভোগী ওই ছাত্রীর দেয়া তথ্যের ভিত্তিতে রায়পুরা থানার ওসি মহসিনুল কাদিরের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের একটি রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ভুক্তভোগী স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২২ অক্টোবর সন্ধ্যায় রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজিউদ্দিন রাজু অডিটরিয়ামে ডেকে আনেন শাকিল। পরে বিয়ে না করে সেখানকার অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল। পরে স্থানীয়রা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে।

পরদিন শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই শিক্ষার্থী বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি শাকিল ও সহযোগী কেয়ারটেকার সুমনকে আসামি করে মামলা দায়ের করে। ঘটনার পরদিন কেয়ারটেকার সুমনকে গ্রেপ্তার করলেও পলাতক ছিলেন শাকিল।

আরও পড়ুন