• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ৯:৪২

ধানমন্ডিতে জোড়া খুন: গৃহকর্মী সুরভীর স্বীকারোক্তি

ধানমন্ডিতে জোড়া খুন: গৃহকর্মী সুরভীর স্বীকারোক্তি
জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার স্বীকার করে গৃহকর্মী নাহিদা আক্তার সুরভীর জবানবন্দি।

রাজধানীর ধানমন্ডিতে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি নাহিদা আক্তার সুরভী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে সুরভীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে, আসামি সুরভীর জবানবন্দি রেকর্ড করতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রবিউল আলম। পরে, রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান জানান, ধানমন্ডির জোড় খুনের ঘটনায় দায় স্বীকার করে মামলার প্রধান আসামি সুরভী আক্তার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

গত ৫ই নভেম্বর মঙ্গলবার ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় সুরভীসহ গ্রেপ্তার পাঁচ আসামির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডের দ্বিতীয় দিনেই সুরভী দায় স্বীকার করে জবানবন্দি দেন।

৪ঠা নভেম্বর রাতে রাজধানীর আগারগাঁও থেকে নাহিদা আক্তার সুরভীকে আটক করে শেরেবাংলা থানার পুলিশ। পরে, তাকে ধানমণ্ডি থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেদিনই খুনের সঙ্গে জড়িত থাকার প্রাথমিক স্বীকারোক্তি দেন সুরভী। এরপর, তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য, ১লা নভেম্বর বিকেলে রাজধানীর ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি। তাদের দু'জনকেই গলা কেটে হত্যা করা হয়।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৭ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ সকাল ১১:২১


সর্বশেষ

আরও পড়ুন