• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ৯:২৭

নক আউট পর্ব নিশ্চিত করেছে ম্যান ইউ

নক আউট পর্ব নিশ্চিত করেছে ম্যান ইউ
ঘরের মাঠে পার্টিজান বেলগ্রেডকে হারিয়ে নক আউটে ম্যানচেস্টার ইউনাইটেড।

উয়েফা ইউরোপা লিগে বড় জয়ে নক আউট পর্ব নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে পার্টিজান বেলগ্রেডকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এছাড়া গ্রুপ 'এ' থেকে সেভিয়া এবং 'ই' গ্রুপ থেকে সেল্টিক শেষ ৩২ এ খেলা নিশ্চিত নিশ্চিত করেছে।

ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম। ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ। নক আউট পর্বে যাবার ম্যাচে দর্শকদের দারুণ ফুটবল উপহার দিয়েছে রেড ডেভিলরা। অতিথিদের হারিয়ে দিয়েছে ৩-০ গোলে। কিক অফের ২১ মিনিটের মাথায় ইংলিশ অ্যাটাকার গ্রিনউডের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। গোল শোধে আক্রমণ শানিয়েছিল পার্টিজান, কিন্ত সমতায় ফেরা হয়নি তাদের। উল্টো ৩৩ মিনিটে আরও একটি গোল খেয়ে বসে অতিথিরা। গ্রিনউডের বাড়িয়ে দেয়া বল পার্টিজানের জালে জড়ান মার্টিয়েল।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যান কোচ সোলেকার শিষ্যরা। বিরতির পর ৪৯ মিনিটে আবারো গোল পায় ম্যান ইউ। অ্যাশলে ইয়োং এর অ্যাসিস্ট থেকে দুর্দান্ত গোল করেন মার্কাস রাশফোর্ড। বাকি সময়টা আর কোনো গোল না হলেও পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে স্বাগতকিরা। এ জয়ে 'এল' গ্রুপের টেবিলে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান ম্যানচেস্টার ইউনাইটেডের।

ডেস্ক
এ. এস. এম রেজওয়ানুছ সাদাত
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ০৬:৩৫


সর্বশেষ

আরও পড়ুন