বাংলাদেশ, খেলাধুলা, জেলার সংবাদ

নাটোরে ভিআইও কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি

ডিবিসি নিউজ

শুক্রবার ৪ঠা ডিসেম্বর ২০২০ ০৬:১০:৩১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নাটোরে ভিআইও কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে শহরের ফুলবাগান এলাকার হেলি পোর্ট মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু প্রমুখ।

খেলায় বেজপাড়া জুনিয়র একাদশ স্বরবর্ণ স্পোটিং ক্লাবকে ৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে ফ্রিজ আর রানার্সআপ কে এলইডি টিভি প্রদান করা হয়।

গত ৩১শে অক্টোবর এই ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। ১৬টি দল নিয়ে খেলা শুরু হয়ে সেমিফাইনাল পর্যন্ত খেলা হওয়ার পর করোনার কারণে খেলা বন্ধ থাকে।

আজ শুক্রবার ফাইনাল খেলা অনুষ্টিত হয়। সার্বিক তত্বাবধানে ছিলেন বাংলাদেশ উৎসর্গ ফেডারেশনের সভাপতি জাহিদুর রহমান জাহিদ এবং সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মিঠু।

আরও পড়ুন