ক্রিকেট

নিজের ফিটনেস নিয়ে আত্নবিশ্বাসী রাব্বি

এ. এস. এম রেজওয়ানুছ সাদাত

ডিবিসি নিউজ

সোমবার ১৪ই অক্টোবর ২০১৯ ০১:৪৫:৩৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

চট্টগ্রামের টিম কম্বিনেশনে রাব্বিকে দলে চান কোচ আফতাব আহমেদ।

দ্বিতীয় দফায় বিপ টেস্ট দিয়েই এনসিএলের দ্বিতীয় রাউন্ড থেকে খেলায় ফিরতে চান তরুন ব্যাটসম্যান ইয়াসির রাব্বির। বলছেন ন্যাশনাল টিমের রাডারে থাকার পরেও ফিটনেস টেস্টে পাস করতে না পারাটা হতাশা। ফিটনেস নিয়ে করছেন কঠোর পরিশ্রিম। চট্টগ্রাম বিভাগের কোচ আফতাবও বলছেন তার টিম কম্বিনেশনে রাব্বি খুবই ভাইটাল ক্রিকেটার।

দেশ সেরা ওপেনার তামিম ইকবালের তদারকি। ওজন মাপার মেশিনে ইয়াসির আলি রাব্বি। এনসিএলের বিপ টেস্টের বেঞ্চ মার্ক ১১। প্রথম দফার ফিটনেস টেস্টে ১০.৮ স্কোর করেছেন টাইগার ইয়াংস্টার ইয়াসির রাব্বি। হতাশ সিলেকশন প্যানেল। এনসিএলের প্রথম রাউন্ডে রাব্বিকে চট্টগ্রাম দলে বিবেচনা করেননি নির্বাচকরা।

গেল বিপিএলসহ ঘরোয়া ক্রিকেটে রাব্বির ব্যাটে রানের জোয়ার। বিশ্বকাপের আগে টাইগার ন্যাশনাল ইউনিটের সাথে আয়ারল্যান্ড সফর করেছেন এই বিগ বয়। অনেকেই রাব্বির চেয়ে কম স্কোর করে খেলছেন এসসিএলে। তবে জাতীয় দলের রাডারে থাকা তরুণদের ছাড় দিতে নারাজ বোর্ড। টুর্নামেট কমিটির এমন সিদ্ধান্তকে ইতাবাচকভাবেই নিয়েছেন রাব্বি।

চট্টগ্রাম দলের রাইট টিম কম্বিনেশনে রাব্বির রোল গুরুত্বপূর্ণ মনে করেন কোচ আফতাব আহমেদ। সোমবারে দ্বিতীয় দফার ফিটনেস টেস্টেই পাশ করতে পারবেন রাব্বি মনে করেন আফতাব। আর ডাগ আউটে আর একটা ম্যাচও বসে থাকতে চাননা ইয়াসির রাব্বি।

আরও পড়ুন