খেলাধুলা

নিতম্বে অস্ত্রোপচার করে যৌন মিলনে বিপত্তি মডেলের!

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

বুধবার ২৬শে জানুয়ারী ২০২২ ০৪:১০:৩৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

অস্ত্রোপচারে নিতম্ব উন্নত হলেও অতিরিক্ত যৌন মিলনে সেলাই ছেড়ে যাওয়ায় বিপত্তির মুখে পড়লেন মডেলকন্যা।

লাস ভেগাসের বাসিন্দা মডেল আমান্ডা নিকোল। স‌ৌন্দর্য বৃদ্ধির জন্য প্রায় ৭৫ লক্ষ টাকা খরচ করে নিতম্ব উন্নত করার অস্ত্রোপচার করিয়েছিলেন। সেই উন্নত নিতম্বের ছবি তিনি নিয়মিত নিজের ইনস্টাগ্রামের পাতায় প্রকাশ করেন। ইনস্টাতে তার ৮০ লক্ষের বেশি অনুগামী রয়েছে। কিন্তু কয়েক সপ্তাহ আগে প্রাক্তন প্রেমিকের সঙ্গে যৌন মিলনের সময় ঘটল বিপত্তি। তার সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন আমান্ডা।

আমান্ডা বলেন, আমি যখন প্রেমিকের সঙ্গে যৌন মিলনরত, তখন আমার নিতম্ব থেকে অদ্ভুত শব্দ বের হতে থাকে। মিলন শেষ হয়ে যাওয়ার পর আমান্ডা দেখেন তার অস্ত্রোপচারের সেলাইয়ের জায়গাগুলো ফেটে ফেটে গিয়েছে। ভয় পেয়ে তিনি চিকিৎসকের কাছে যান।

চিকিৎসক জানান, তার নিতম্বে অস্ত্রোপচারের সময় সেলাইয়ের কয়েকটি জায়গায় ক্ষত তৈরি হয়েছে। চিকিৎসা নেয়ার পর মডেল বলেন, চিকিৎসকের পরামর্শ মেনে ফের আমি যৌন সম্পর্কে যেতে পারব, এই বিষয়টি আমার মন ভাল করে দিয়েছে। ব্যথার ওষুধ সেই কাজ আরও সহজ করে দেবে।

তবে চিকিৎসক ক্ষত সারিয়ে তোলার জন্য কিছু দিন যৌন মিলন থেকে বিরত থাকতে পরামর্শ দিয়েছেন। এ খবর শুনে তার প্রেমিক তাকে ছেড়ে অন্যজনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন। এতে মোটেই হতাশ নন আমান্ডা। সুস্থ থাকা এবং নিতম্বের স্বাস্থ্যই এখন তার লক্ষ্য। তার কথায়,একটু সুস্থ হলে ফের আমি যৌন সম্পর্কে যেতে পারব।

এই ধরনের নিতম্ব উন্নত করার অস্ত্রোপচার যে শরীরের পক্ষে ক্ষতিকর, তা আগেও সর্তক করে দিয়েছেন চিকিৎসকরা। সম্প্রতি ব্রিটেনের সার্জেনরাও এই ধরনের অস্ত্রোপচার থেকে বিরত থাকার কথা বলেছেন। ‘ব্রাজিলিয়া বাট লিফট’ নামে পরিচিত এই অস্ত্রোপচার জীবন বিপন্ন করতে পারে বলেও সতর্ক করেছেন চিকিৎসকরা।

আরও পড়ুন