বিনোদন, ঢালিউড

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরীমণি

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

শনিবার ১৫ই জানুয়ারী ২০২২ ০৪:৪৯:৪৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী পরীমণি। যদিও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার বলেছেন, এখন আর প্রার্থীতা প্রত্যাহার করার সুযোগ নেই।

পরীমণি এবং আলোচনা প্রায় সমার্থক। হঠাৎ করেই বিয়ে এবং মা হওয়ার সংবাদ জানিয়ে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই এই অভিনেত্রী শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে কার্যকরী সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। অথচ আজ হঠাৎ জানালেন, তিনি নির্বাচন করবেন না।

শনিবার (১৫ই জানুয়ারি) দুপুরে এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন পরীমণি। তিনি বলেন, আমি আপাতত চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছি। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। নির্বাচন করতে গেলে সময় দেওয়া লাগে, সেটা আমি পারছি না এই মূহুর্তে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, আমার স্বামী রাজও চায়না আমি এই অবস্থায় নির্বাচনে অংশ নেই। এছাড়া নায়ক সাইমনের সঙ্গে এই বিষয়ে শুক্রবার রাতে আমার কথা হয়েছে। আমার শারীরিক অবস্থার কথা তাদেরকে অবগত করেছি।

এর আগে মঙ্গলবার রাতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে কার্যকরী সদস্য পদে প্রার্থী হিসেবে সই করেন পরীমণি। এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা হারুন বলেছেন, এখন আর প্রার্থীতা প্রত্যাহার করার সুযোগ নেই।

আসছে ২৮শে জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ এবং কাঞ্চন-নিপুণ দুটো প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা হবে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। এবং আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। 

আরও পড়ুন