জেলার সংবাদ, অপরাধ

নোয়াখালীতে এলজি ও অস্ত্রসহ গ্রেপ্তার দুই

নোয়াখালী প্রতিনিধি

ডিবিসি নিউজ

শনিবার ৩০শে মে ২০২০ ০৩:৪১:১০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে আবু ইউছুফ জাবেদ (২০) ও মো. সাব্বির হোসেন (২২) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

এসময় তাদের দেয়া তথ্য অনুযায়ী একটি ঘরে অভিযান চালিয়ে তিনটি এলজি, ১২ রাউন্ডসহ বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা সম্প্রতি পুলিশ ও সাবেক যুবলীগ নেতা ইউছুফের ওপর হামলা মামলার আসামি।

শুক্রবার (২৯শে মে) দিবাগত রাত দেড়টার দিকে শাকতলা এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে আবু ইউছুফ কালুয়াই গ্রামের সোলায়মানের ছেলে ও সাব্বির হোসেন উত্তর শাকতলা গ্রামের জাফর উল্যার ছেলে।

পুলিশ জানায়, গত ১৭ই মে রাতে নদনা বাজারে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউছুফের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের গাড়িতেও হামলা করে তারা। এ ঘটনায় পৃথক দুটি মামলা হওয়ার পর থেকে পুলিশ আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন সময় অভিযান চালায়। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উত্তর শাকতলায় অভিযান চালিয়ে আসামী জাবেদ ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে উত্তর শাকতলা সাব্বিরদের বাড়ির রান্নাঘর থেকে ১২টি কার্তুজ লোড অবস্থায় ৩টি এলজি, ৫টি চাইনিজ কুড়াল, ১টি তলোয়ার, ৯টি কিরিচ, ২টি বড় ছুরি, ৬টি রামদা ও ১টি ধামা উদ্ধার করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন