• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
  • রাত ৯:৪৭

নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস পুকুরে

নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস পুকুরে
নোয়াখালীর সুবর্ণচরে বরযাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১১ জন আহত হয়েছেন।

এর মধ্যে পাঁচজন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  বাকি ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান ঘাট সড়কের খাসেরহাট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় বাসে ৩০ থেকে ৪০ জন যাত্রী ছিলেন বলে আহতরা জনান।  বাসটি পুকুরে পড়ার সময় বেশিরভাগ যাত্রীই বের হয়ে আসতে সক্ষম হয়।

তবে আট থেকে ১০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান।

হাতিয়া উপজেলার বয়ারচরে কনের বাড়ি থেকে বরযাত্রী নিয়ে সুবর্ণ এক্সপ্রেস পরিবহনের বাসটি বাহী সুবর্ণচরের থানার হাটের উদ্দেশ্যে যাচ্ছিল।এ সময় খাসেরহাট রাস্তার মাথায় এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, চরজব্বর থানা পুলিশ, সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।  তবে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসম ইবনূল হাছান জানান, বাসটি ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে।  এখন পর্যন্ত কোনো মৃতদেহ পাওয়া যায়নি।  তবে এখনো পুকুরটিতে ফায়ায় সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা অনুসন্ধান চালাচ্ছে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ রাত ১১:৫৫


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন