জাতীয়

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় গ্রেপ্তার নাসির-অমি রিমান্ডে

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৫ই জুন ২০২১ ০৫:১৭:১৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় গ্রেপ্তার নাসির-অমি মাদক মামলায় ৭ দিন করে এবং তিন নারী ৩ দিন করে রিমান্ডে।

মঙ্গলবার (১৫ জুন) আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে গোয়েন্দা পুলিশ। তদন্তের স্বার্থে তাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। পরে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি আসামি নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমির (৩৩) সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।এছাড়াও আদালত মামলার অন্য তিন আসামি লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধাকে (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আর পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা তদন্ত করে ৮ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত।

গতকাল সোমবার (১৪ জুন) চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে, রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নাসিরের বাড়ি থেকে বিদেশি মদ ও ইয়াবা জব্দ করা হয়।

এর আগে, সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে দুই জনের নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাতনামা হিসেবে ছয়জনের নামে মামলা করেন নায়িকা পরীমণি। মামলায় প্রধান আসামি করা হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ব্যবসায়ী ও নাসির কুঞ্জ ডেভেলপারসের চেয়ারম্যান উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ও ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির উদ্দিন মাহমুদ (৫০) কে। এজাহারে ২ নম্বর আসামি করা হয়েছে অমি নামে ৪০ বছর বয়সী একজনকে। বাকি চারজনকে এজাহারে দেখানো হয়েছে ‘অজ্ঞাতনামা’ হিসেবে, যারা প্রধান আসামিকে সহযোগিতা করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন