জেলার সংবাদ, অপরাধ

পার্লারকর্মীকে জোরপূর্বক যৌনকর্ম করানোর অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

গাজীপুর প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৬ই ফেব্রুয়ারি ২০২১ ০৬:১৫:৪১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গাজীপুরে বিউটি পার্লার কর্মীকে জোরপূর্বক যৌনকর্ম করানোর অভিযোগ উঠেছে এক সংরক্ষিত কাউন্সিলরের বিরুদ্ধে।

গেল রাতে পুলিশ বিউটি পার্লার থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করে। এ ঘটনার সত্যতা স্বীকার করে মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

মোটা অঙ্কের বেতনের আশ্বাসে তাকে নিজ পার্লারে চাকরি দিয়েছিলেন গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী। পরে তাকে পার্লারে কাজের বদলে বিভিন্ন সময়ে পাঠানো হতো দেহ ব্যবসায়। মেয়েদের জিম্মি করে এই ব্যবসা করাতো বলে দাবি ভুক্তভোগী ওই কিশোরীর।

খবর পেয়ে সোমবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযুক্ত কাউন্সিলরের মালিকানাধীন আনন্দ বিউটি পার্লার থেকে নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসা শেষে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে, বাসন থানায় রোজী ও নুরুল হকের নাম উল্লেখসহ অন্য আরো ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরী।

এ বিষয়ে জানতে বহুবার অভিযুক্ত কাউন্সিলর রোকসানা আহমেদ রোজির সঙ্গে যোগাযোগের পর তিনি দাবি করেন, এসব তিনি কিছুই জানেন না তিনি।

প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে জানিয়ে বাসন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুক জানান, আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

ভুক্তভোগী ওই কিশোরী দুই বছর আগে ধর্মান্তরিত হয়ে মুসলমান হন। তার বাড়ি নেত্রকোনায়। গাজীপুরে কোন আত্মীয় স্বজন না থাকায় অভিযুক্ত কাউন্সিলরের ভাড়া বাসায় থাকতেন তিনি।

আরও পড়ুন