জেলার সংবাদ

পার্লারে যৌনকর্মে বাধ্য করায় নারী কাউন্সিলর গ্রেপ্তার

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

শনিবার ২০শে ফেব্রুয়ারি ২০২১ ০৮:৫৮:৩৫ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গাজীপুরে বিউটি পার্লারের কাজের আড়ালে জোর করে এককর্মীকে অসামাজিক কাজে বাধ্য করার অভিযোগে সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর দক্ষিণখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, রোজীর বিরুদ্ধে আনা অভিযোগ খতিয়ে দেখার জন্য কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম। অভিযোগ প্রমাণিত হলে রোজীকে কাউন্সিলর পদ থেকে বহিষ্কারের কথাও জানান তিনি।

এ ঘটনায় তদন্ত চলছে বলে জানান জিএমপির উপ-কমিশনার জাকির হোসেন।

'পার্লারের আড়ালে কর্মীদের দিয়ে অসামাজিক কাজ করাচ্ছেন রোজী'- গেল সোমবার স্থানীয়দের এমন অভিযোগে এক নারী কর্মীকে উদ্ধার করে পুলিশ। পরদিন মঙ্গলবার বাসন থানায় রোজীসহ দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী।  

মামলায় অভিযুক্তরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী (৪০) ও নগরীর গ্রেটওয়াল সিটির মোফাজ্জল হোসেনের বাড়ির কেয়ারটেকার মো. নূরুল হক (৬৫)। এছাড়া মামলায় অজ্ঞাত দু-তিনজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চার মাস আগে নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী চান্দনা চৌরাস্তায় রহমান শপিংমলে তার পরিচালিত আনন্দ বিউটি পার্লারে তাকে চাকরি দেন। কিছু দিন পর ওই এলাকার গ্রেটওয়াল সিটিতে নারী কাউন্সিলরের ভাড়া বাসার ফ্ল্যাটে নিয়ে তাকে দিয়ে বিউটি পার্লারের কাজ করানো হয়। পাশাপাশি তাকে কাজের মেয়ের পরিচয় দিয়ে জোরপূর্বক ঘরে বিভিন্ন ধরনের কাজ করানো হতো। প্রতিবাদ করলে হুমকি দেয়া হতো।

আরও পড়ুন