জেলার সংবাদ

পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

আবু বকর

ডিবিসি নিউজ

বুধবার ২২শে সেপ্টেম্বর ২০২১ ০৭:২২:৩৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ময়মনসিংহে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের অভিযোগে মামলাটি করেন এক যুবতী।

এ ঘটনায় বাদীর জবানবন্দী শেষে ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দ্রুত তদন্ত প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন বিচারক মো. রাজিসুল ইসলাম। অভিযুক্ত পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত। তার গ্রামের বাড়ি জেলার গৌরীপুর উপজেলার নাজিরপুর গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, পুলিশ কনস্টেবলের প্রতিবেশী হওয়ার সুবাদে দীর্ঘদিন যাবত ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাদের সর্ম্পকের এক পর্যায়ে গত ২১ মে যুবতীকে ধর্ষণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে গত ২রা জুলাই পুনরায় তাকে ধর্ষণ করে। এদিকে ওই যুবতী বারবার বিয়ের জন্য চাপ দিলে সাদ্দাম হোসেন তা এড়িয়ে যেতে থাকে। বিষয়টি বুঝতে পেরে ওই যুবতী তার পরিবারের কাছে সবকিছু খুলে বলে। পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেয় ওই যুবতী। পুলিশ সুপারের কাছে সন্তুষজনক প্রতিকার না পেয়ে আদালতে মামলা দায়ের করেন।

এ বিষয়ে অভিযোগকারীর আইনজীবি মতিউর রহমান জানান, আসামি পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনের বিরুদ্ধে বিয়ের আশ্বাসে একাধিকবার ধর্ষণ ও প্রতারনার অভিযোগে করা মামলায় জবানবন্দী গ্রহন করে আদালত পিবিআইকে প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন। আমরা এ ঘটনার ন্যায় বিচার আশা করছি।

এ ব্যাপারে পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, অভিযুক্ত কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি ব্যক্তিগত সম্পর্কের আলোকে হলেও যেহেতু পুলিশ বাহিনীর ভাবমূর্তি জড়িত তাই সাদ্দাম কোন ছাড় পাবেনা।

আরও পড়ুন