জেলার সংবাদ, অপরাধ

পুলিশ সদস্যের স্ত্রীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

বুধবার ১৫ই সেপ্টেম্বর ২০২১ ০২:৩৮:০২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাঙ্ক এলাকায় এক পুলিশ সদস্যের স্ত্রী বিলকিস আক্তারের (৩০) হত্যাকারীদের গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে এক প্রেসব্রিফিং এ তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ি জেলার কবির হোসেন, তার স্ত্রী আখি মনি, ভাগ্নে শাকিল হোসেন ও প্রতিবেশী মো: রিয়াজ উদ্দিন।  

পুলিশ সুপার বলেন, নিহত বিলকিসের পূর্ব পরিচিত ছিলেন আখি মনি। সেই ধারাবাহিকতায় আখি মনি হত্যাকান্ডের দুই দিন আগে বিলকিসের ভাড়া বাসায় বেড়াতে আসে। পরে আখি মনি তার স্বামী ও স্বজনদের কৌশলে ওই বাড়িতে আনে। ১০ সেপ্টেম্বর রাত ৯টার দিকে আসামীরা বিলকিস ও তার দুই শিশুকে জুস ও কোমল পানীয়র সাথে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে। এসময় রিয়াজ উদ্দিন বিলকিসকে ধর্ষণ করে। পরে আসামীরা বিলকিসকে শ্বাসরোধে হত্যা করে। গতকাল রাতে আশুলিয়া, গাজীপুর ও বরিশাল থেকে প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন, একটি রোপার নুপুর, একটি স্বর্নের পায়েল, ৩টি স্বর্ণের কানের রিং, একটি স্বর্ণের ব্রেসলেট, একটি স্বর্ণের লকেট ও ২টি স্বর্ণের কানের দুল এবং নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, তথ্য প্রযক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ প্রথমে আখি মনিকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্য অনুসারে অন্য আসামীদের গ্রেপ্তার করা হয়। আসামীরা প্রাথমিক ভাবে হত্যা ও চুরির ঘটনার কথা স্বীকার করেছে।

আরও পড়ুন