• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৮:৫৭

প্রাইভেটকার পুকুরে, এএসআইসহ নিহত ২

প্রাইভেটকার পুকুরে, এএসআইসহ নিহত ২
ময়মনসিংহের ত্রিশালের রায়মনি এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পুলিশের এএসআই আমিনুল ও তার শ্যালক জাহিদুল নিহত।

তারা নিজেরাই প্রাইভেটকার চালিয়ে ময়মনসিংহ থেকে ভালুকা যাচ্ছিলেন। পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, গতরাত সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের রায়মনি এলাকায় একটি প্রাইভেটকার (গ-১২-২১৭২০)  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা  ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত  দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে। প্রাইভেটকারের ভেতর থেকে পুলিশের এএসআই আমিনুল ও তার শ্যালক জাহিদুলের মরদেহ উদ্ধার করে।  

ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে ত্রিশাল থানায় হস্তান্তর করে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে ত্রিশাল থানায় রাখা হয়েছে।

নিহত এএসআই আমিনুল ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। কয়েকদিন আগে তার ফুলবাড়িয়ার ভাড়া বাসা থেকে সরকারি অস্ত্র খোয়া যাওয়ায় তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩রা ডিসেম্বর, ২০১৯
আপডেটঃ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ রাত ০৩:৪৫


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন