খেলাধুলা, ফুটবল

প্রেমিকার টাকা না দেয়ায় জেল হতে পারে রোনালদিনহোর!

উজ্জল হাফিজ

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২৫শে নভেম্বর ২০২১ ০১:৪৮:০২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আবারও জেল খাটতে হতে পারে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোকে। কদিন আগেই ভুয়া পাসপোর্ট ব্যবহার করে প্যারাগুয়েতে জেল খেটে এসেছেন রোনালদিনহো। এবার সাবেক প্রেমিকার ভরণপোষণের খরচ না দেয়ার কারণে জেলে হতে পারে রোনালদিনহোর।

ব্রাজিলের বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী ১লা ডিসেম্বরের মধ্যে রোনালদিনহোকে তাঁর সাবেক প্রেমিকা প্রিসিলা কোয়েলহোর প্রাপ্য অর্থ বুঝিয়ে দিতে বলা হয়েছে। যদি তিনি তা বুঝিয়ে দিতে না পারেন, তবে তাঁকে আবার জেলে যেতে হবে। প্রিসিলার আইনজীবী ব্রুনো মেদ্রাদো ব্রাজিলিয়ান এক সংবাদপত্রকে বলেছেন, এখনই রোনালদিনহোকে সমস্ত পাওনা বুঝিয়ে দিতে হবে। 

এর আগে ব্যালন ডি’অর বিজয়ী তারকা রোনালদিনহো ও তাঁর সাবেক প্রেমিকা প্রিসিলাকে একসঙ্গে নিয়ে সালিস বসানো হয়, যেখানে প্রিসিলাকে আইনি স্ত্রী বিবেচনা করে প্রতি মাসে প্রায় ১৩ হাজার ৫০০ পাউন্ড করে দেওয়ার নির্দেশ দেওয়া হয় রোনালদিনহোকে। প্রথম কিস্তি দেওয়ার পর অবশ্য আদালতে আপিল করতে পারবেন রোনালদিনহো। তবে এখন যদি নির্ধারিত সময়ের মধ্যে টাকা না দেন, তবে জেলে যেতে হতে পারে তাঁকে। 

উল্লেখ্য, ২০১৮ সালে দুই বান্ধবী প্রিসিলা ও বেয়াত্রিজ সোসাকে বিয়ে করেন রোনালদিনহো। সে সময় একই সঙ্গে দুই বিয়ের খবর বেশ আলোড়ন তুলেছিল। রোনালদিনহো অবশ্য পরে এই খবর অস্বীকার করেছিলেন।

 

আরও পড়ুন