বিনোদন, ঢালিউড

ফারুকীর ছবিতে অস্ট্রেলিয়ার নায়িকা মেগান

আনোয়ার হোসেন

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০১৯ ০১:৪৩:৩৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মোস্তফা সরয়ার ফারুকীর 'নো ল্যান্ডস ম্যান' ছবিতে প্রধান পুরুষ চরিত্রে বলিউডের নওয়াজউদ্দিন আগেই চূড়ান্ত হয়েছেন। তবে ছবির প্রধান নারী চরিত্রের জন্য এক বছর ধরে অভিনেত্রী খুঁজছিলেন পরিচালক।

নানা যাচাই-বাছাইয়ের পর অবশেষে নায়িকা পেলেন ফারুকী। তিনি হলেন অস্ট্রেলিয়ার মঞ্চাভিনেত্রী মেগান মিশেল। 'নো ল্যান্ডস ম্যান' দিয়েই চলচ্চিত্রে অভিষেক হবে মেগানের।

ফারুকী জানান, ছবিটির প্রযোজক প্যানেলে যুক্ত হয়েছেন মার্কিন প্রযোজক ও নির্মাতা শ্রীহরি শাথে। 'এক হাজারি নোট' নির্মাণের পাশাপাশি বেশ কিছু ইন্ডিপেন্ডেন্ট সিনেমা প্রযোজনা করেছেন শাথে। যুক্তরাষ্ট্রের কলম্বিয়া ইউনিভার্সিটির স্কুল অব আর্টস-এ সহকারী অধ্যাপক তিনি।

'নো ল্যান্ডস ম্যান'র প্রযোজক প্যানেলে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, নুসরাত ইমরোজ তিশা, অঞ্জন চৌধুরী ও ছবিয়াল। ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় ছবিটি।

একই বছর ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে সেরা প্রজেক্টের পুরস্কার ও অ্যাপসা ফিল্ম ফান্ড লাভ করে। আগামী বছরের শুরুতে সিনেমাটির চিত্রায়ণ শুরু হবে বলে জানালেন ফারুকী। আমেরিকা, অস্ট্রেলিয়া ও ভারতে হবে শুটিং।

আরও পড়ুন