রাজনীতি

ইশরাকের গাড়িবহরে পুলিশি বাধা

আবু বকর

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৮ই ফেব্রুয়ারি ২০২১ ১২:৪২:৩২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঢাকা থেকে গাড়িবহর নিয়ে বরিশালে যাওয়ার পথে ফেরিঘাটে পুলিশি বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন।

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে, বরিশালের উদ্দেশে রওনা হওয়ার পর সকাল সোয়া ১০টার দিকে তার গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে পুলিশ বাধা দেয় বলে জানান ইশরাক হোসেন।

গাড়িবহরে থাকা ইশরাকের সহকারী সুজন মাহমুদ জানান, ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা ইশরাক হোসেনের গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে পুলিশ এতে বাধা দেয়। এমনকি গাড়ির চালকদের ভয়ভীতি দেখিয়ে গাড়ি রেখে চলে যেতে বাধ্য করা হয়। পরে ট্রলারযোগে বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার উদ্দেশে রওনা দেন ইশরাকসহ দলের নেতাকর্মীরা। কিন্তু মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি ঘাটে ইশরাক হোসেন ও তার সঙ্গীরা পৌঁছালে ঘাট এলাকার সব যানবাহন বন্ধ করে দেওয়া হয়। পরে স্থানীয় এক নেতার গাড়ি নিয়ে সমাবেশের উদ্দেশে রওনা দেন ইশরাক।

এদিকে, সমাবেশ উপলক্ষে বুধবার রাতে লঞ্চে করে ঢাকা থেকে বরিশালে পৌঁছেছেন কয়েক হাজার নেতাকর্মী। বরিশাল জিলা স্কুল মাঠে আজ দুপুরে সমাবেশ শুরু হবে। নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে পূর্বঘোষিত ছয় সিটিতে সমাবেশের প্রথম কর্মসূচি হচ্ছে বরিশালে।

আরও পড়ুন