বাংলাদেশ, জেলার সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ভোলায় যুবলীগের বিক্ষোভ মিছিল 

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

শনিবার ৫ই ডিসেম্বর ২০২০ ০৯:৪৮:৫৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার রাত সাড়ে ৮টায় শহরের নতুন বাজার পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাংলা স্কুল মোড়ে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মোঃ শাহে আলম, পৌর কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম, জেলা যুবলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন লিটন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মিয়াজী, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান,  হিন্দু-বৈদ্ধ্য-খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দীসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এসময় বক্তরা বলেন, পৃথিবীর সব মুসলিম দেশগুলোতে ভাস্কর্য থাকলেও বাংলাদেশে জাতির জনকের ভাস্কর্য নিয়ে একটি কুচক্রী মহল দেশে নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। তাই মুক্তিযুদ্ধের চেতনার সব শক্তিকে আবারও ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকতে হবে।

এসময় বক্তারা জাতির পিতার ভাস্কর্য ভাঙার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

আরও পড়ুন