রাজনীতি, জেলার সংবাদ

বিএনপির সাবেক মন্ত্রীর মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে বাকবিতণ্ডা

নাটোর প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১১ই আগস্ট ২০২০ ০৯:১৮:৩৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আলোচনা সভা, দোয়া ও কবর জিয়ারতের মধ্য দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ভিপি ফজলুর রহমান পটলের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে নাটোরের লালপুরের গৌরীপুরে তার নিজ বাসভবন চত্বরে আলোচনা সভায় দলটির নেতাকর্মীরা ফজলুর রহমান পটলের রাজনৈতিক ভূমিকা, জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা বিএনপি সদস্য সচিব রহিম নেওয়াজ, ফজলুর রহমান পটলের ছেলে উপজেলা বিএনপির আহ্বায়ক ঢাকা মেডিক্যাল কলেজের সাবেক ভিপি ডা. ইয়াসির আরশাদ রাজন ও মেয়ে অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল এবং স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ। পরে নেতাকর্মীরা কবর জিয়ারত শেষে মরহুমের রুহের মাগফরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এদিকে, আলোচনা সভা চলাকালে অনুষ্ঠান স্থলের বাইরে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বাকবিতণ্ডা ও উত্তেজনা দেখা দেয়। এতে কিছু সময়ের জন্য আলোচনা সভা বন্ধ থাকে। তবে এর জন্য দুঃখ প্রকাশ করে নেত্রীবৃন্দ জানান, এটি নিতান্তই একটি বিচ্ছিন্ন ঘটনা।
 

আরও পড়ুন