জেলার সংবাদ

বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার এক নারী

নাটোর প্রতিনিধি

ডিবিসি নিউজ

বুধবার ১৪ই এপ্রিল ২০২১ ০১:১০:১৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বিয়ের দাবিতে এসে নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন সেলিনা খাতুন নামের এক নারী।

ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়নের সেনভাগ গ্রামে। মমতাজ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের (৩০) সাথে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান করছে সদর উপজেলার পূর্ব হাগুরিয়া গ্রামের আবুল কালামের মেয়ে সেলিনা আক্তার (২৬)।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে কামরুল ইসলামের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়ার পর তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন সেলিনা। তিনি বলেন, চার বছর যাবৎ তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নানাভাবে ব্যবহার করে আসছিলো কামরুল। এখন বিয়ে করতে না চাইলে সে উপায় না পেয়ে বিয়ের দাবি নিয়ে কামরুলের বাড়িতে আসে। কিন্তু তাকে কামরুল ইসলামের ভাই-বোন ও ভাবি মারধর করে এবং জখম বাড়ি থেকে বের করে দেয়।

সেলিনা খাতুন আরো জানান, কামরুলের সঙ্গে আমার দীর্ঘ দিনের সম্পর্ক। কামরুল আমাকে নানা রকম প্রলোভন দেখিয়েছে। আজ আমি নিরুপায় অথচ আমাকে স্বীকার না করে উল্টো নির্যাতন করা হয়েছে। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান কলিমউদ্দিন জানান, দুই পক্ষের সাথে আলোচনা করে এর সুষ্ঠু সমাধানের জন্য আগামী ১৭ তারিখ বসা হবে বলে জানিয়েছেন।

একটি মহল বিষয়টি নিয়ে নিজেদের স্বার্থ উদ্ধার করার জন্য পক্ষপাতিত্ব করছে বলে এলাকাবাসী জানান।

এ বিষয়ে বক্তব্য দিতে কামরুল ইসলামের পরিবারের কেউই রাজি হননি।

আরও পড়ুন