আমেরিকা

বিয়ে করছেন বিল গেটস কন্যা

ফারুক হোসাইন

ডিবিসি নিউজ

শুক্রবার ১৫ই অক্টোবর ২০২১ ০৪:১৫:৩২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

শনিবার যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে প্রেমিক নায়েল নাসেরকে বিয়ে করতে যাচ্ছেন জেনিফার।

মার্কিন শীর্ষ ধনকুবের বিল গেটস ও মেলিন্ডা গেটসের মেয়ে জেনিফার গেটস বিয়ে করতে যাচ্ছেন। ইতিমধ্যেই গেটস পরিবারের কর্মীরা রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করেছেন।

জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামারটি সেজে উঠেছে উৎসবের সাজে। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার।

এদিকে, বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। হবু বর নায়েল নাসেরও ওই হোটেলে পৌঁছেছেন। তবে বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি।

মিশরে জন্ম নেওয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দু'জনের পরিচয় হয়। দুইজনেরই ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসায় তারা নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে। ২৬ বছর বয়সী নাসেরের মা-বাবা মিশরীয়। বাবা-মায়ের কর্মস্থল কুয়েতে তার শৈশব কেটেছে। এরপর ২০০৯ সালে ক্যালিফোর্নিয়াতে চলে আসার পর আগ্রহ জাগে ঘোড়দৌড়ে।

প্রায় ৬০ বছর পর ২০২০ সালের টোকিও অলিম্পিকের চূড়ান্ত পর্বে মিসরের জায়গা করে নেয়ার ক্ষেত্রে নাসেরের অনন্য ভূমিকা আছে। বিল গেটসের কন্যা জেনিফারও অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়।

জেনিফারের এই বন্ধনে খুশি বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটস।

আরও পড়ুন