জেলার সংবাদ, নারী

বেগম রোকেয়া দিবসে ৭ নারীকে জয়িতা সংবর্ধনা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ডিবিসি নিউজ

সোমবার ৯ই ডিসেম্বর ২০১৯ ০৪:৫৭:৫৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে সাতটি বিভাগে জেলার ৭ জন শ্রেষ্ঠ নারীকে জয়িতা সংবর্ধনা ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় এই সম্মাননা প্রদান করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌস ইসলাম জেসি।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনে রাসিদা খাতুন শিশির, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্যে অর্জনে সুলতানা রাজিয়া, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় রাশিদা আক্তার লালবানু, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনে উম্মে সালমা, সফল জননী নারীতে জাহানারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় বীরঙ্গনা মালেকা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় দিলারা খাতুনকে জয়িতা সম্মাননা প্রদান করা।

জয়িতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসরুবা ফেরদৌস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আকতার, নবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মনোয়ারা খাতুন, নবাবগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ রাজিয়া সুলতানা।

আরও পড়ুন