জেলার সংবাদ

ভোলার দুর্গম চরাঞ্চলে খাদ্য পৌঁছতে হটলাইন

ময়ূখ

ডিবিসি নিউজ

শুক্রবার ৩রা এপ্রিল ২০২০ ১০:৪২:২৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখানের দুর্গম চরাঞ্চলে কর্মহীন অসহায় দারিদ্র পরিবারগুলোর কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার জন্য হটলাইন চালু করেছে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল।

আজ দুপুরে ভোলা-২ আসনের বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মকুল। এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে নির্দিষ্ট স্থান থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ২ কেজি ডাল ও এক লিটার তেল। এছাড়া এমপির পক্ষ থেকে অসহায়দের প্রয়োজনে দুর্গম চরাঞ্চলে খাদ্রসামগ্রী পৌছে দেয়ার জন্য দুই উপজেলায় ২টি হট লাইন চালু করা হয়।

আলী আজম মুকুল জানান, "করোনাভাইরাস প্রতিরোধে আইন মেনে যারা ঘরে ঘরে অবস্থান করছেন তাদের মধ্যে অসহায় ও দুস্থদের আমরা সব ধরনের সহযোগিতা করছি। মেঘনার মধ্যবর্তী চরগুলোতে বসবাসকারী ২টি ইউনিয়নের ৪হাজার পরিবারকেও এসব খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। যতদিন প্রয়োজন এসব দুস্থদের সহায়তা করা হবে।"

এছাড়া এমপির পক্ষ থেকে চরাঞ্চলের অসহায়দের প্রয়োজনে খাদ্রসামগ্রী পৌঁছে দেয়ার জন্য দুই উপজেলায় ২টি হট লাইন চালু করা হয়েছে। হটলাইনগুলো পরিচালিত হবে ২ উপজেলার নির্বাহী কর্মকর্তাদেও মাধ্যমে।

আরও পড়ুন