জেলার সংবাদ, অপরাধ

মাদ্রসা ছাত্র বলাৎকারের অভিযোগে তিন শিক্ষক গ্রেপ্তার

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

বুধবার ২২শে সেপ্টেম্বর ২০২১ ০৪:৫২:০৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মানিকগঞ্জের সিংগাইরে ৯ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই মাদ্রসার অধ্যক্ষসহ তিন শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গরবার রাতে (২১ সেপ্টেম্বর) পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চান্দহুর ইউনিয়নের আলীনগর-ওয়াইজনগর মুহাম্মদিয়া মাদ্রাসা ও এতিম খানার অধ্যক্ষ মুফতি সাইফুল ইসলাম, শিক্ষক মুফতি আব্দুল আউয়াল ও ক্বারী সাইফুল ইসলাম।

তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত শিক্ষক রমজান আলী। ঘটনা ধামাচাপা দেয়ার চেস্টা ও অভিযুক্ত শিক্ষককে পালাতে সহযোগিতা করায় অধ্যক্ষকসহ ওই তিন শিক্ষককে গ্রেপ্তার করা হয়। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সফিকুল ইসলাম মোল্ল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, মাদ্রাসার ওই শিক্ষার্থীকে(৯)প্রায়ই যৌনহেনস্থা করতো শিক্ষক মোঃ রমজান আলী। গত ১১ সেপ্টেম্বর মাদ্রাসার ভেতের আবারো তাকে বলাৎকার করা হয়। এ ঘটনা ফাঁস করে দেয় শিশুটি। স্থানীয়ভাবে মীমাংসার মাধ্যমে ঘটনা ধামাচাপা দেয়ার চেস্টা করে একটি মহল। ঘটনার পর পালিয়ে গেছেন রমজান আলী। তার গ্রামের বাড়ি পাবনার ভেড়ামারা উপজেলায়।

বিষয়টি জানার পর মঙ্গরবার রাতে(২১ সেপ্টেম্বর)ঘটনাস্থলে পুলিশ পাঠালো হলে এর সত্যতা মিলে। রাতেই অধ্যক্ষকসহ তিন শিক্ষককে আটক করে থানায় আনা হয়। তারা অভিযুক্ত শিক্ষক রমজানকে পালাতে সহযোগিতা করেছেন।
এ ঘটনায় শিশুটির দাদী বাদী হয়ে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার শিক্ষকদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

আরও পড়ুন