জেলার সংবাদ

মানিকগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল যুবকের

মানিকগঞ্জ প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ০৫:৪৫:২২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ পৌর এলাকায় বেপরোয়া গতির একটি পণ্যবাহী ট্রাকের চাপায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর এক যুবক।

আজ মঙ্গলবার দুপুরে মহাসড়কের নারাঙ্গাই এলাকায় পুলিশ লাইন্সের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সেলিম আনোয়ার (৩০)। তিনি ঢাকার ধামরাই উপজেলার নান্নার গ্রামের আবদুল রাজ্জাকের ছেলে। আহত যুবকের নাম জহিরুল ইসলাম (২৮)।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বেলা আড়াইটার দিকে মোটরসাইকেল চালিয়ে ধামরাই থেকে মানিকগঞ্জ শহরে যাচ্ছিলেন সেলিম আনোয়ার। মোটরসাইকেলের আরোহী ছিলেন জহিরুল আলম। বেলা আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নারাঙ্গাই এলাকায় জেলা পুলিশ লাইন্সের সামনে পেছন থেকে একটি বেপরোয়া গতির একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সেলিম নিহত হন।

খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে আহত জহিরুল উদ্ধার করে জেলা শহরে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। একই সঙ্গে পুলিশ নিহত সেলিমের মৃতদেহ ওই হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে ট্রাকের চালক মজিবর রহমানকে আটক করা হয়। এসময় ট্রাকটিও জব্দ করা হয়। এ ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যু ঘটনার অভিযোগে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন