স্বাস্থ্য

মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার পরিকল্পনা জায়ন্যাক্সের

আবু বকর

ডিবিসি নিউজ

শনিবার ১৬ই এপ্রিল ২০২২ ০৮:২৬:৫৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

দেশের বড় শহরগুলোর পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে নতুন পরিকল্পনা গ্রহণ করেছে জায়ন্যাক্স।

এখন থেকে জায়ন্যাক্স হেলথ প্যাকেজ পাওয়া যাবে দেশের সব  ফার্মেসিতে। এর মাধ্যমে নিজেদের সেবা প্রদানের পরিধিকে দেশব্যাপী বিস্তৃত করতে চলেছে ২৪/৭ স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থা জায়ন্যাক্স। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে সংস্থাটি।

জায়ন্যাক্স হেলথ একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান, যারা অনলাইন পরামর্শ প্রদানের পাশাপাশি বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণে আকর্ষণীয় ক্যাশব্যাক ও কাভারেজ সুবিধা দিয়ে থাকে। মাত্র ২৪৯ টাকা থেকে শুরু হওয়া বিভিন্ন মেয়াদের মেম্বারশিপ কার্ডের মাধ্যমে গ্রাহকরা এসব সেবা উপভোগ করতে পারেন।

জায়ন্যাক্স হেলথ এর চীফ অপারেটিং অফিসার (সিওও) জনাব পারভেজ আহমেদ বলেন, 'জায়ন্যাক্স এর স্বাস্থ্যসেবাকে প্রান্তিক পর্যায়ে পৌঁছে দেয়ার জন্য আমাদের এই প্রয়াস। আগামী দিনগুলোতে এসব সেবা আরও সম্প্রসারণের জন্য কাজ করে যাচ্ছে জায়ন্যাক্স।'

জায়ন্যাক্স মেম্বারশিপ কার্ডের মাধ্যমে নিজের ও পরিবারের সকল সদস্যদের জন্য ২৪/৭ চিকিৎসকের সাথে অনলাইন কন্সাল্টেশন সুবিধা, পার্টনার আউটলেটে আকর্ষণীয় ডিসকাউন্ট, হাসপাতালে ক্যাশব্যাক ও আইসোলেশন কাভারেজ ইত্যাদিসহ আরও অনেক সেবা গ্রহণের সুযোগ রয়েছে।

সকলের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জায়ন্যাক্স হেলথের হটলাইন নাম্বার চালু করেছে। ০৮০০৮৮৮০০০০ নাম্বারে ডায়াল করলেই মিলবে স্বাস্থ্যসেবা।

আরও পড়ুন