বাংলাদেশ, রাজনীতি

মির্জা ফখরুল বিশ্ব চোরদের মুখপাত্র: তথ্যমন্ত্রী

আবু বকর

ডিবিসি নিউজ

সোমবার ১৬ই মে ২০২২ ০১:৩১:০৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিশ্ব চোরদের মুখপাত্র। এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (১৬ মে) সাংবাদিকদের সাথে কথা বলার সময় এমন মন্তব্য করেন তিনি।

এসময় হাছান মাহমুদ বলেন, বিএনপি অপপ্রচার চালিয়েছিল পদ্মা সেতু বানাতে মানুষের মাথা লাগবে। পদ্মা সেতুর কাজ শুরু হলেও শেষ করতে পারবে না সরকার বিএনপি এমন অপপ্রচারও করেছিল। এখন পদ্মা সেতু দিয়ে বিএনপির অপপ্রচারকারী নেতারা চলাচল করতে চাইলে তাদের আগে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির নেতারা জনগণকে বিভ্রান্ত করার জন্য তৎপর। রামপালে বিদ্যুৎকেন্দ্র হলে বাঘ-হরিণ সব মারা যাবে, বিএনপি এমন অপপ্রচারও চালিয়েছিল। বিদ্যুৎকেন্দ্র উদ্বোধনের পর এখন আর তারা কথা বলে না।

তিনি বলেন, করোনার সময় বিএনপির নেতারা বলেছিল, দেশে হাজার হাজার মানুষ রাস্তায় মরে পড়ে থাকবে। টিকা নিয়েও তারা অপপ্রচার চালিয়েছে। বিএনপি নেতা ফখরুল ইসলাম, ডা. জাফরুল্লাহ টিকা নেয়ার পর ভালো লাগছে বলে মন্তব্য করেছেন। আর আরেক নেতা রুহুল কবির রিজভী তো গোপনে টিকা নিয়েছেন।

বিশৃংঙ্খলা করার চেষ্টা করলে আওয়ামী লীগ মাঠে নামবে। তখন বিএনপি-জামাত পালাবার পথ খুঁজে পাবে না উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, গত ৪১ বছরে সাথে থাকা অনেক নেতা পথভ্রষ্ট হয়েছে। তাতেও থেমে যাননি শেখ হাসিনা। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য তিনি কাজ করছেন বলেও এসময় মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

আরও পড়ুন