জেলার সংবাদ

মুন্সিগঞ্জ ও যশোরে পরাজিত প্রার্থীর বাড়িতে জয়ী প্রার্থীর হামলা

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ০১:১৭:৩৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মুন্সিগঞ্জ সদর ও যশোরের শার্শায় পরাজিত নৌকা প্রার্থীর সমর্থকদের ওপর বিজয়ী প্রার্থীর সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে।

সোমবার বিকেলে মুন্সিগঞ্জ সদরের শিলই ইউনিয়নে নৌকার পরাজিত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম লিটনের বাড়িতে বিজয়ী বিদ্রোহী প্রার্থী পারভেজ মৃধার সমর্থকেরা হামলা চালায়।  

পুলিশ বলছে, বিকেল থেকে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সন্ধ্যায় পূর্ব রাকেরকান্দি গ্রামের পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বাড়ি ও তার ভাইয়ের বাড়ি ভাঙচুর হয়েছে।মোট ৩টি বাড়ি ভাঙচুর হলেও এতে কেউ আহত নেই। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী আবুল হাসেম লিটনের অভিযোগ, আনারস প্রতীকের সদ্য বিজয়ী চেয়ারম্যান প্রার্থী পারভেজ মৃধার সমর্থকরা গ্রামে এসে অতর্কিত তার বাড়িতে হামলা চালিয়েছে।

তিনি বলেন, তারা আমার ও আমার ভাইয়ের বাড়ি ভাঙচুর করেছে। সমর্থকদের মারধর করেছে।

এদিকে, যশোরের শার্শায় বাগআচঁড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত নৌকা প্রার্থী ইলিয়াস কবির বকুলের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের সমর্থকদের ওপর।  

এ সময় শতাধিক বাড়িতে হামলা ও ভাঙচুর চালানো হয়। তবে, অভিযোগ অস্বীকার করে আব্দুল খালেক বলেন, অভ্যন্তরীণ কোন্দলেই এই ভাঙচুর ঘটনা।

পুলিশ জানায়, আমাদের কাছে বাড়িঘরে হামলার সঠিক তথ্য নেই। আমাদের টিম ঘটনাস্থলে রয়েছে। যে যে স্থান থেকে অভিযোগ পাওয়া যাচ্ছে, সেখানেই টিম পাঠানো হচ্ছে। আমরা অভিযোগ নিচ্ছি, মামলা হবে। মামলার পর ব্যবস্থা নেওয়া হবে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

তৃতীয় ধাপে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নির্বাচন ছিল রবিবার। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ইলিয়াছ কবির বকুল পরাজিত হন। বিজয়ী হয়েছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক (আনারস)। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণার পর রাতে ইউনিয়নের দুই নম্বর কলোনি (৫০ ঘর) এলাকায় এসব ঘটনা ঘটে।

আরও পড়ুন