জেলার সংবাদ

মেঘনায় ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার

এ. এস. এম রেজওয়ানুছ সাদাত

ডিবিসি নিউজ

সোমবার ১১ই নভেম্বর ২০১৯ ১০:৩৬:০৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ভোলায় ট্রলারডুবিতে নিখোঁজ জেলেদের মরদেহ মেহেন্দিগঞ্জ থেকে উদ্ধার করেছে কোস্টগার্ড।

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলার মেঘনা নদীতে ট্রলারডুবি ঘটনায় নিখোঁজ আরও ৯ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে বরিশালের মেহেন্দিগঞ্জের মেঘনা নদী থেকে মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। এ নিয়ে মোট ১০ জনের মরদেহ উদ্ধার করা হলো। ট্রলারডুবির ঘটনায় এখনও ৪ জেলে নিখোঁজ রয়েছে।

সোমবার রাতে  যাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন, আব্বাস মুনসি, হাসান মোল্লা, কামাল, রফিক বিশ্বাস, নুরুন্নবী ব্যাপারী, মফিজ মাতব্বর, নজরুল ইসলাম, কবির হোসেন, বিল্লাল, খোরশেদ। এরা সবাই ভোলার চরফ্যাশনের আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার করে টাকা দেয়ার নির্দেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার।

তোফায়েল মাঝির নেতৃত্বে ২৪ জেলের একটি দল সাগরে মাছ ধরার পর তা চাঁদপুরে বিক্রি করে ভোলার চরফ্যাশন ফেরার পথে, রবিবার দুপুরে মেঘনা নদীর ভোলা-বরিশালের সীমান্তবর্তী এলাকার রোকনদীতে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিকভাবে ১০ জেলে সাঁতরে উঠতে পারলেও ১৪ জন নিখোঁজ হয়। পরে, রবিবার সন্ধ্যায় চরফ্যাশন উপজেলার আহাম্মদপুর গ্রামের মোরশেদ নামের এক জেলের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।

রবিবার উদ্ধার হওয়া জেলেরা হলেন- শামীম, কালু বিশ্বাস, আমজাদ, জাকির, ফয়সাল, আজাদ, মোঃ হোসেন, সালাউদ্দিন, জামাল ও তোফায়েল।

আরও পড়ুন