বাংলাদেশ, জেলার সংবাদ

যশোরে যুবকের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

শুক্রবার ৫ই জুন ২০২০ ১২:৩২:৪১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

যশোরের চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর বাওড়ের নাটনার খাল নামক স্থানের মুলিখালি বটতলা থেকে একজন অজ্ঞাত পুরুষের (৪৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে বস্তাবন্দি সন্দেহজনক কিছু দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয় স্থানীয়রা। বিপুল স্বরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়ব গ্রামের সাবেক মেম্বর শামসুল হকের ছেলে।

চৌগাছা থানার এসআই শাহীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে বস্তা কেটে ভিতর থেকে ৪৫ বছরের একজন যুবকের মরদেহ বের করে। মরদেহটি চৌগাছার ছোট কাকুরিয়া গ্রামের আপহ্নত বিপুলের বলে শনাক্ত করেছেন তার ছোট ভাই ও স্বজনেরা।

ঘটনাস্থল থেকে নিহত বিপুলের ভাই লিটন মিয়া জানান, বুধবার একই গ্রামের সবুজ ও তার দুলাভাই রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে বিপুলের আর সন্ধান পাওয়া যাচ্ছিলনা। সবুজ একই গ্রামের প্রবাসি আবু সামার ছেলে এবং রেজাউলের ছেলে রফিকুল সবুজের দুলাভাই।

স্থানীয়রা জানান, নিহত বিপুলের সাথে অপহরনকারি সবুজের মা ফুলবানু'র (৩৭) অবৈধ সম্পর্ক ছিল। গত তিন চার বছর ধরেই সম্পর্কটি চলছে।

লাশের পরিচয় নিশ্চিত করে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, সুরতহাল শেষে মরদেহ থানায় নেওয়া হয়েছে। পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করেই এই হত্যা বলেও জানান তিনি। লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। বিপুল হত্যা ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন