বাংলাদেশ, জাতীয়, জেলার সংবাদ

যা কিছু হচ্ছে সব বড়লোকদের জন্য: রিজভী

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২৩শে এপ্রিল ২০২০ ০২:০৪:৩১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলছেন, গরিব মানুষের জন্য, নিরন্ন মানুষের জন্য এই সরকার কোন ব্যবস্থা গ্রহন করেনি।

রিজভী বলেন, এইটা সংবিধান পরিপন্থী কাজ করছে সরকার। একই দেশের মধ্যে যাদের টাকা-পয়সা আছে তাদের প্রণদনা দিচ্ছেন হাজার হাজার কোটি টাকা। সেটি পাবে ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা হলো ব্যাংকের মালিক, গার্মেন্টসের মালিক। যা কিছু হচ্ছে সব বড়লোকদের জন্য। আর গরিব মানুষ, খেটে খাওয়া মানুষ মরে যাক। রাস্তার মধ্যে ওদের লাশ থাকুক। এটি হচ্ছে সরকারের নীতি। সুতরাং এই পরিস্থিতি চলতে পারে না।

রিজভী আরো বলেন, আমরা বারবার বলেছি বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল সবাই মিলে এই বিপদকে সামাল দেই। কিন্তু আমরা দেখতে পাচ্ছি সরকার এই কথা শুনছেন না। কারন সরকার যদি শুনেন এই কথা তাহলে যাদের বাড়ির ভিতর থেকে পাওয়া যাচ্ছে বস্তায় বস্তায় চাল, অসহায় মানুষদের জন্য ত্রানের চাল সেটাও আওয়ামী লীগ সমর্ধকদের বাড়ির থেকে পাওয়া যাচ্ছে। এজন্য তারা ঐক্যবদ্ধভাবে কোন কাজ করতে চায়না।  

বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে মুন্সীঞ্জের শ্রীনগর উপজেলা দামলায় বিএনপির নিবার্হী কমিটির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুর উদ্দ্যোগে নিজ বাড়িতে মুন্সীগঞ্জ ১ আসনের (শ্রীনগর-সিরাজদিখান) ১৫০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এই সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

ত্রাণ বিতরনে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা বিএনপি সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম কানন, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবকদলের সাবেল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ আওলাদ হোসেন উজ্জ্বল প্রমুখ।

আরও পড়ুন