জেলার সংবাদ

রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে জনসংহতি সমিতির নেতা নিহত

রাঙামাটি প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ০৩:০০:৪৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাঙ্গামাটির সদর উপজেলার বন্দুকভাঙ্গার কিচিং আদম এলাকায় দুর্বৃত্তদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আবিষ্কার চাকমা (৪০) বাঘাইছড়ি উপজেলার সারোয়াতলী ইউনিয়নের সিজক এলাকার মিন্টু চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবিষ্কার চাকমা এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা হিসেবে পরিচিত ছিলেন। বিগত সময়ে বাঘাইছড়ি এলাকার দায়িত্বে থাকলেও সম্প্রতি আবিষ্কার চাকমা রাঙ্গামাটির লংগদু, নানিয়ারচর ও সুবলংয়ের দায়িত্ব পালন করছিলেন। বন্দুকভাঙ্গা ইউনিয়নের কিচিং আদম এলাকায় তার অবস্থানের খবর জানতে পেরে প্রতিপক্ষ গ্রুপ হামলা চালিয়ে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম বলেন, দু’পক্ষের গোলাগুলিতে এক যুবক মারা গেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালের মর্গে নিয়ে এসেছে। তবে এখনও যুবকের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি।

বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরুণ কান্তি চাকমা জানিয়েছেন, বন্দুকভাঙ্গায় আবিষ্কার চাকমা নামে একজন নিহতের খবর পেয়েছি।

আরও পড়ুন