বিনোদন, ভারত

রাজ কুন্দ্রার অফিস থেকে গুরুত্বপূর্ণ নথি উদ্ধার

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

রবিবার ২৫শে জুলাই ২০২১ ০৯:৩০:৩২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি চালিয়ে গুরুত্বপূর্ণ নথিপত্র উদ্ধার করেছে মুম্বাই পুলিশ।

তদন্তে সহায়তা না করায় তার প্রতিষ্ঠানের ৪ কর্মীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জেরা করা হয়েছে শিল্পা শেঠিকেও। জিজ্ঞাসাবাদে স্বামীকে নির্দোষ দাবি করে এই ইস্যুতে নিজের সংশ্লিষ্টতা না থাকার কথা জানিয়েছেন শিল্পা।  

পর্নোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেপ্তার হওয়া বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানের ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। রাজের বাণিজ্যিক এবং আর্থিক লেনদেনের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাদের। শিগগিরই এই ইস্যুতে তদন্ত শুরু করতে যাচ্ছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।  

মুম্বাইয়ের আন্ধেরিতে রাজ কুন্দ্রার ভিয়ান এবং জেএল স্ট্রিম অফিসে শনিবার অভিযান চালানো হয়। এসময় লুকোনো একটি আলমারি থেকে আর্থিক লেনদেন এবং ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেন তদন্তকারীরা।  

শনিবার জিজ্ঞসাবাদ করা হয় শিল্পা শেঠীকেও। আড়াই ঘণ্টার জিজ্ঞাসাবাদে স্বামীকে নির্দোষ দাবি করেন শিল্পা। বলেন, রাজ কুন্দ্রা পর্নো ফিল্ম বানানোর সঙ্গে জড়িত নন এবং তার ব্যবসা প্রতিষ্ঠান ভিয়ান ইন্ডাস্ট্রিজের সঙ্গে তিনি যুক্ত নন। 

স্বামী গ্রেপ্তার হওয়ার পর থেকে সবরকম শুটিং স্থগিত করেছেন শিল্পা। সনি টিভির রিয়েলিটি শো সুপার ডান্সারের শনিবারের পর্বে বিচারকের আসনে শিল্পার পরিবর্তে দেখা গেছে কারিশমা কাপুরকে।  

পর্নো ভিডিও তৈরি এবং তা হটশটস অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৯শে জুলাই শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। এঘটনায় আরও কেউ যুক্ত কিনা সে বিষয়টিরও তদন্ত করছে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন