• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৮:১২

রিলায়েন্স কমিউনিকেশন থেকে পদত্যাগ করলেন অনিল আম্বানি

রিলায়েন্স কমিউনিকেশন থেকে পদত্যাগ করলেন অনিল আম্বানি
রিলায়েন্স কমিউনিকেশনসের প্রধানের পদ থেকে সরে দাঁড়ালেন অনিল আম্বানি। শনিবার তিনি আনুষ্ঠানিক ভাবে পদত্যাগের ঘোষণা দেন। দ্যা ইকনোমিক টাইমস জানায়।

সংস্থার পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, অনিল আম্বানি ছাড়াও সংস্থার এই দুঃসময়ে সরে দাড়িয়েছেন আরও চার কর্তাব্যক্তি। তারা হলেন ছায়া ভিরানি, রায়না করানি, মাঞ্জারি কক্কর এবং সুরেশ রঙ্গচর। 

এর আগে, মণিকান্তন ভি সংস্থারটির পরিচালক এবং প্রধান আর্থিক কর্মকর্তার পদ থেকে পদত্যাগ করেন। পদত্যাগপত্রগুলি বিবেচনার জন্য সংস্থার শেয়ার হোল্ডারদেরও ডাকা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে ।

শুক্রবার প্রকাশিত সংস্থার এক রিপোর্ট অনুযায়ী  প্রতিষ্ঠানটির দ্বিতীয় অর্থ বছরে লোকসানের পরিমাণ ৩০,১৫৮ কোটিতে পৌঁছেছে। প্রথম আর্থ বর্ষে যা ছিল ৩৬৬ কোটি। এরপরেই পদত্যাগের সিদ্ধান্ত নেন অনিল এবং বাকি চার কর্মকর্তা।

এদিকে, সুপ্রিম কোর্টের নির্দেশে বকেয়া হিসেবে মাথার ওপর দেনা ২৮,৩১৪ কোটি টাকা।দিন দুয়েক আগে কেন্দ্রীয় টেলিযোগাযোগ দপ্তর সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে অন্যান্য টেলিসংস্থার পাশাপাশি এই টেলিকম সংস্থাককেও বকেয়া পরিশোধের নোটিস জারি করে। মে মাসে সরকারি ভাবে রিলায়েন্স টেলিকমকে দেউলিয়া ঘোষণা করা হয়। 

প্রসঙ্গত, ২৮শে জুন থেকে সংস্থার আয়-ব্যয় এবং সম্পত্তির দেখার দায়িত্ব অনিশ নিরঞ্জন নানাবতীর ওপর ন্যস্ত করে জাতীয় সংস্থা আইন ট্রাইব্যুনালের মুম্বই শাখা। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৭ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ দুপুর ০১:৪১


সর্বশেষ

আরও পড়ুন