খেলাধুলা, ফুটবল

লা লিগায় জয় পায়নি রিয়াল-বার্সা কেউই

আবু বকর

ডিবিসি নিউজ

সোমবার ১৬ই মে ২০২২ ১০:২৪:০৮ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

লা লিগায় গেল রাতের ম্যাচে জয় পায়নি রিয়াল-বার্সা কেউই। অ্যাওয়ে ম্যাচে গেতাফের মাঠে খেলতে গিয়ে গোলশূন্য ড্র করে ফিরেছে এফসি বার্সেলোনা।

আর কাদিজের মাঠে ম্যাচের শুরুতে লিড নিয়েও ১-১ গোলের ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

ইনজুরি আর কার্ড খাড়ায় বার্সার নিয়মিত একাদশের অনেককে পাননি জাভি। পিকে, এরিক গার্সিয়া, আরাউহো, ডেস্ট, নিকো, আলবা ও ডিইয়ংকে ছাড়াই সাজাতে হয় স্কোয়াড। তাই শুরু তেকেই চেনা ছন্দে খেলতে পারেনি বার্সেলোনা। যদিও টেবিলের দ্বিতীয় অবস্থানে থেকে লিগ শেষ করতে বার্সার দরকার ছিল মাত্র এক পয়েন্ট।

তাই বার্সেলোনা অ্যাটাকারদের মাঝে গোল-ক্ষুধাও কিছুটা কম দেখা গেছে। শেষ পর্যন্ত গোলশূন্য ড্রতে ম্যাচের শেষ হয়েছে খেলা। লিগে বাকি আর মাত্র এক ম্যাচ। ঐটাতে হারলেও দুই নম্বরে থেকে সিজন শেষ করবে কাতালান ক্লাবটি।

লা লিগার আরেক ম্যাচে কাদিজের মাঠে খেলতে যায় এরই মধ্যে শিরোপা ঘরে তোলা রিয়াল মাদ্রিদ। ম্যাচের একেবারে শুরুতে লিড পেয়ে যায় গ্যালাক্টিকোরা। ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর অ্যাসিস্ট থেকে গোল করেন মারিয়ানো দিয়াজ। যদিও লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি আনচেলির ছেলেরা।

স্প্যানিশ ফরোয়ার্ড রুবেন সবরিনোরে কল্যানে ম্যাচে ফেরে সমতা। রিয়ালকে হারিয়ে দেয়ার ভালো সুযোগ পেয়েছিল কাদিজ। কিন্তু স্পেইন স্ট্রাইকার আলভারো নেগ্রেডো পেনাল্টি মিস করায় তা আর সম্ভব হয়। ১-১ গোলের ড্রতে শেষ হয়ে যায় ম্যাচে।

আরও পড়ুন