আন্তর্জাতিক, বিনোদন, ভারত, সংস্কৃতি

লিভ-ইন করতেন পল্লবী, রহস্যজনক মৃত্যুর পর মিলছে নানা তথ্য

মোমেনুল ইসলাম মমিন

ডিবিসি নিউজ

রবিবার ১৫ই মে ২০২২ ০৫:২৪:০৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৫ই মে) সকালে গড়ফায় নিজ ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এমন রহস্যজনক মৃত্যুর পর নানান তথ্য উঠে আসছে গণমাধ্যমে।

পুলিশ জানিয়েছে, বিছানার চাদর দিয়ে পল্লবীর গলায় ফাঁস লাগান ছিল। তবে তিনি আত্মহত্যা করেছেন কিনা, সেটা এখনো নিশ্চিত নয়। কোনও সুইসাইড নোটও পাওয়া যায়নি। খবর- আনন্দবাজার পত্রিকা’র।

জানা গেছে, পল্লবী গত দেড় মাস ধরে এক যুবকের সঙ্গে কলকাতার গড়ফাতে বসবাস করছেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে তিনি বিয়ে করেননি। এর আগে তারা হাওড়ায় থাকতেন।

'মন মানে না' নামের একটি ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। রবিবারও (১৫ই মে) শুটিংয়ে যাওয়ার কথা ছিল তার।

পল্লবীর সহকর্মীরা জানান, পল্লবী সবসময়ই প্রাণবন্ত ছিলেন। তিনি প্রায়ই সহ-অভিনেতাদের সাথে ইনস্টাগ্রামে রিল ভিডিও তৈরি করেন। এমনকি শুটিংয়ের শেষ দিনেও তাকে হাসতে হাসতে সবার সঙ্গে কথা বলতে দেখা গেছে।



অভিনেত্রীর স্বজনদের মতে, পল্লবী এক বন্ধুর সঙ্গে লিভ-ইনে ছিলেন। হাওড়ার বাড়ি থেকে গড়ফার ফ্ল্যাটে চলে আসার কারণ সম্ভবত সেটাই।

রবিবার (১৫ই মে) সকালে পল্লবীর সঙ্গী ধূমপান করতে বেরিয়েছিলেন। তারপর বাহির থেকে এসে দেখল দরজা ভেতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভেতরে প্রবেশ করতেই পল্লবীর ঝুলন্ত লাশ দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন তিনি। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ প্রাথমিক তদন্ত করে জানান, পল্লবীর সঙ্গে যে বন্ধু গড়ফার ওই ফ্ল্যাটে থাকতেন তার সঙ্গে মৃ্ত্যুর আগের দিন রাতে কথা কাটাকাটি হয়েছিল অভিনেত্রীর। তবে তারা কি বিষয়ে কথা বলেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, ‘আমি সিরাজের বেগম’ সিনেমায় লুৎফা’র চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন এ অভিনেত্রী। এ ছাড়া ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকেও অভিনয় করেছেন। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন।

আরও পড়ুন